সকল মেনু

খুলনা রেলস্টেশনে ভাঙচুর, বিএনপির ১৭০ নেতাকর্মীর নামে মামলা

হটনিউজ ডেস্ক :

খুলনায় রেলস্টেশন ভাঙচুরের ঘটনায় বিএনপির ১৭০ নেতাকর্মীর নামে মামলা হয়েছে। শনিবার (২২অক্টোবর) রাত ১০টার দিকে রেলস্টেশন মাষ্টার মানিক চন্দ্র সরকার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

খুলনা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহমেদ বলেন, রেলস্টেশনে ভাংচুরের ঘটনায় রাতে বিএনপির অজ্ঞাতনাম ১৭০ জন নেতাকর্মীর নামে রেলওয়ে থানায় মামলা হয়েছে।
মামলার বাদী স্টেশন মাষ্টার মনিক চন্দ্র সরকার।

উল্লেখ্য, শনিবার দুপুরে বিএনপির খুলনা বিভাগীয় গণসমাবেশে আগতদের বাধা দেওয়াকে কেন্দ্র করে খুলনা রেলস্টেশনে মুখোমুখি অবস্থান নেয় পুলিশ ও বিএনপি নেতাকর্মীরা। এ সময় বিএনপি কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং স্টেশনের দরজার গ্লাস ভাংচুর করে।

পুলিশ জানায়, সমাবেশে আগতরা রেলস্টেশনে অপেক্ষা করছিল। সেখানে ডিউটি পুলিশ তাদের এলাকা ত্যাগ করতে বললে তারা পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে কথা-কাটাকাটি ও ইটপাটকেল নিক্ষেপ করে। বিএনপির নেতাকর্মীদের ছোঁড়া ইটপাটকেলে রেলস্টেশনের বিভিন্ন জানালা-দরজার কাঁচ ভেঙে পড়ে পরে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top