সকল মেনু

বেনাপোল বন্দরে ট্রাকচাপায় ভারতীয় ট্রাকচালক নিহত

হটনিউজ ডেস্ক:

বেনাপোল বন্দরে বাংলাদেশি রপ্তানি পণ্যবাহী একটি ট্রাকের চাপায় শ্যাম সুন্দর (৫৭) নামে ভারতীয় এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। নিহত শ্যাম সুন্দর ভারতের উত্তর প্রদেশের মথুরা উমরালা কোসি কালান এলাকার তেজিরাম সুন্দরের ছেলে। পুলিশ ট্রাকটিকে জব্দ করেছে। গ্রেপ্তার করা করেছে অভিযুক্ত বাংলাদেশি ট্রাকচালক শিলন হোসেনকে (৩৫)।

গ্রেপ্তারকৃত ট্রাকচালক শিলন হোসেন চুয়াডাঙ্গা জেলার হাকিমপুর গ্রামের বাসিন্দা।
বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার (১৬ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে ভারত থেকে বেনাপোল বন্দরে আমদানি পণ্য নিয়ে আসা ভারতীয় ট্রাকচালক শ্যাম সুন্দর বন্দরের সামনে ট্রাকটি (আর-জে ৫২ গ-৩৪৮৩) রেখে সড়কের পাশে চা খেতে যাওয়ার সময় রপ্তানি পণ্যবাহী একটি দ্রুতগামী বাংলাদেশি ট্রাক (কুষ্টিয়া ট-১১-১০৭৪) তাকে চাপা দিলে ঘটনাস্থলে ভারতীয় ট্রাকচালক শ্যাম সুন্দর মারা যায়। স্থানীয়রা বাংরাদেশি ট্রাক চালককে গ্রেপ্তার করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে বলে ওসি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top