সকল মেনু

বাড়িওয়ালার শিশুকে হত্যার অভিযোগ, ৩ ভাড়াটিয়া আটক

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই মাসের বকেয়া বাড়ি ভাড়া চাওয়ায় মারিয়া আক্তার নামে বাড়িওয়ালার এক সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরদ্ধে।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখার টেক এলাকা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মারিয়া আক্তার উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখার টেক ফারুক মিয়ার মেয়ে। মারিয়া আক্তার স্থানীয় একটি মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় মরিয়ম আক্তার (৩৫) নামে এক নারী ও তার দুই ছেলে-মেয়েকে আটক করেছে পুলিশ। আটক মরিয়ম আক্তার ব্রাহ্মণবাড়িয়ার লাতু মিয়ার মেয়ে।

নিহত শিশুর চাচা রুহুল আমিন জানান, মরিয়ম আক্তারের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি এক ছেলে ও এক মেয়ে নিয়ে বলাইখার টেক ফারুক মিয়ার বাড়ির ৩য় তলায় গত পাঁচ মাস ধরে ভাড়া আছেন।

মরিয়মের কাছে বাড়ির মালিক ফারুক মিয়া গত দুই মাসের ১৩ হাজার টাকা ভাড়া পান। কয়েকদিন ধরে মরিয়ম বাড়ি ভাড়া দেই দিচ্ছি বলে টালবাহানা করে আসছিলেন। গত সোমবার বিকেলে বাড়ি ভাড়া নিয়ে মরিয়মের সঙ্গে ফারুক মিয়ার বাগ-বিতণ্ডা হয়। এর পর মঙ্গলবার বেলা ১১টা থেকে মারিয়াকে কোথাও খুঁজে পাচ্ছিল না তার পরিবারের লোকজন। সারাদিন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর সন্ধ্যা ৬টার দিকে ফারুক মিয়ার ৩য় তলা বিশিষ্ট ভবনটির ৩য় তলার সানসেটের ওপর মারিয়ার মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। পরে ৯৯৯ এ কল দিলে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে মরিয়ম আক্তারকে আটক করে পুলিশ।

পরিবারের সদস্যদের ধারণা ভাড়াটিয়া মরিয়ম ও তার সন্তানরা শিশু মারিয়াকে হত্যার পর সানসেটে ফেলে রাখে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির মোল্লা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে মরিয়ম আক্তার ও তার দুই ছেলে-মেয়েকে প্রাথমিকভাবে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top