সকল মেনু

সৌদিতে তরুণীকে নির্যাতনের ঘটনায় মামলা, দালাল গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

সৌদিতে নির্যাতনের শিকার তরুণীকে দেশে আনার পর বাবার করা মামলায় প্রধান আসামি আবুল কাশেমকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৯ অক্টোবর) সকালে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার রাতে নির্যাতিতার বাবা কুদ্দুছ মিয়া বাদী হয়ে ছয়জনকে আসামি মামলাটি করেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ জানান, এ ঘটনায় মামলা হওয়ার পর এসআই মানিক সাহা চুনারুঘাট থানা পুলিশের সহযোগিতায় আবুল কাশেমকে গ্রেফতার করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, আবুল কাশেমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, ২৭ সেপ্টেম্বর আবুল কাশেমসহ অন্য আসামিরা মিলে ভালো কাজের প্রলোভন দিয়ে সৌদিতে পাঠায় ওই তরুণীকে। কিন্তু সেখানে তাকে গৃহকর্মীর কাজ দেওয়া হয়। এরপর নানাভাবে অত্যাচার-নির্যাতন চলতে থাকে। তার বাবাকে সুযোগ বুঝে ফোনে নির্যাতনের বর্ণনা দিয়ে দেশে ফিরে আনার আকুতি জানান ইয়াসমিন। পরে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে তাকে দেশে ফিরিয়ে আনার আবেদন করেন তার এক আত্মীয়।

এর প্রেক্ষিতে সিনিয়র সহকারী সচিব মো. সারওয়ার আলম ওই তরুণীকে উদ্ধার করে দেশে ফেরত পাঠাতে রিয়াদ দূতাবাসের কাউন্সিলরকে (শ্রম) অনুরোধ করেন। শনিবার সকালে দূতাবাস ও সংশ্লিষ্ট রিক্রুটিং এজেন্টের সহযোগিতায় তরুণীকে দেশে ফিরিয়ে আনা হয়। ওই তরুণী মাধবপুর হাসপাতালে চিকিৎসাধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top