সকল মেনু

নবিজির আদর্শেই আমরা সাচ্চা মুসলমান হতে পারব : তাপস

হটনিউজ ডেস্ক:

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নবিজির আদর্শ অনুধাবন করতে পারলেই আমরা সাচ্চা মুসলমান হতে পারব।

রোববার (৯ অক্টোবর) রাজধানীর ধুপখোলায় মেয়র মোহাম্মদ সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে পবিত্র ঈদে মিলাদুন্নবি (সা.) উপলক্ষে ডিএসসিসি আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, এমন আয়োজনের মাধ্যমে আমরা নবিজির জীবনী, আদর্শ আরও অনুধাবন করতে পারব। আমরা রাসুল (সা.)-এর চেতনা জাগ্রত করতে পারব। আমরা এ আয়োজন গত বছর থেকে শুরু করেছি। ডিএসসিসি প্রত্যেক বছরই এ আয়োজন করবে।

পবিত্র ঈদে মিলাদুন্নবি (সা.) উপলক্ষে জাতীয়ভাবে ছুটি ঘোষণা করায় ডিএসসিসির পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি, করপোরেশনের ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মো. মোসাদ্দেক হোসেন জাহিদ, ৪৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শহিদ উল্লাহ মিনু, ৪৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শামসুজ্জোহা দোয়া মাহফিল ও আলোচনাসভায় বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top