সকল মেনু

বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ৪

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আট জন।

সোমবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, নাটোর জেলার বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেন (৬০), তার স্ত্রী পান্না খাতুন(৪০), মাইক্রোবাস চালক সেলিম (৪২) ও মানিকগঞ্জ জেলার রফিকুল ইসলাম (৩৮)।

আহতদের প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ ও নিহতদের পরিবার সুত্রে জানা যায়, মানিকগঞ্জ থেকে বিয়ের বরযাত্রী নিয়ে একটি মাইক্রোবাস নাটোর জেলার বনপাড়ার দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রীজ এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোররাতে রফিকুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়।

নাটোর জেলার বনপাড়া এলাকার মশিউর রহমান বলেন, ‘মনিকগঞ্জে আমার ছোটভাই মমিনুজ্জামান টুটুলের বিয়ে শেষে রাতে বাড়ি ফিরছিলাম। ঝাঐল ওভারব্রীজ এলাকায় মাইক্রেবাসটির সঙ্গে বাসের ধাক্কা লাগে। এতে আমার বোন পান্না খাতুন, দুলাভাই জাহাঙ্গীরের মৃত্যু হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কনের দুলাভাই রফিকুল ইসলাম ভোর রাতে মারা যান।’

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, ‘রাতে ঝাঐল ওভারব্রীজ এলাকায় দ্রুত গতির একটি মাইক্রোবাসের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন জনের মৃত্যু হয়। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top