সকল মেনু

সিঁড়ি ও কক্ষে ছোপ ছোপ রক্ত, নিখোঁজ পিওন

হটনিউজ ডেস্ক:

বেসরকারি এনজিও আশা’র অফিসকক্ষের সিঁড়ি ও কক্ষের মধ্যে ছোপ ছোপ রক্ত পড়ে আছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন অফিসের পিওন। ক্ষুব্ধ জনতা শাখা ব্যবস্থাপক আমিনুল ইসলামকে গণপিটুনির পর পুলিশে দিয়েছে।

রবিবার (২ অক্টোবর) সকালে গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের বাওট গ্রামে এনজিও সংস্থা আশা’র শাখা অফিসে এ ঘটনা ঘটে।

নিখোঁজ রয়েছেন ওই অফিসের পিওন কাম কুক হৃদয় হোসেন (১৮)।
হৃদয় হোসেনের ভাই বিজয় জানান, গতরাতে তার অফিসের ম্যানেজারসহ ৪-৫ জন লোক তাদের বাড়িতে খাওয়া দাওয়া করে ভাইকে নিয়ে অফিসে চলে যান। হৃদয় তাদের সাথে বেরিয়ে আর ফিরে আসেনি। সকালে হৃদয়কে তার কর্মস্থল এনজিও আশা’র বাওট ব্রাঞ্চে খুঁজতে যান তিনি। খুঁজতে গিয়ে রুমের মধ্যে ও সিঁড়িতে ছোপ ছোপ রক্ত পেলেও হৃদয় হোসেনের কোনো হদিস পাওয়া যায়নি। এসময় স্থানীয়রা ব্রাঞ্চের ব্যবস্থাপককে আটক করে পুলিশকে খবর দেন। খবর পেয়ে বামন্দী পুলিশ ক্যাম্পের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাকে হেফাজতে নেন।

নিখোঁজ হৃদয়ের ভাই বিজয় অভিযোগ করেন, আশার ব্রাঞ্চ ব্যবস্থাপকের সাথে একই অফিসের এর নারী মাঠকর্মীর অবৈধ সম্পর্ক রয়েছে। কয়েকদিন আগে তারা অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আমার ভাই ভিডিও ধারণ করেছিল। পরে সেই ভিডিও ধারণ করা নিয়ে ম্যানেজার আমার ভাইকে হুমকিও দিয়েছিলেন। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে লাশ গুম করে ফেলেছে।

এদিকে, আজ সকাল থেকে আশা অফিসে কোনো কর্মকর্তা বা মাঠকর্মীকে পাওয়া যায়নি। সবাই পলাতক রয়েছেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে ম্যানেজারকে উদ্ধার করেছে। বর্তমানে নিখোঁজের দেহ আশেপাশের জঙ্গল বা পুকুরসহ অন্যান্য স্থানে খোঁজা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top