সকল মেনু

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, দুই যুবক নিহত

হটনিউজ ডেস্ক:

চুয়াডাঙ্গায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।তখন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। পরে বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন।

এর আগে, দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার ছয়ঘরিয়া নামক স্থানে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে। নিহত রায়হান হোসেন (৩২) দামুড়হুদা উপজেলার জয়রামপুর কলোনিপাড়ার ফারুক হোসেনের ছেলে ও হৃদয় হোসেন (২২) একই উপজেলার ছয়ঘরিয়া গ্রামের হোসেন আলীর ছেলে। তাদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর।

নিহত রায়হানের মামা হোসেন আলী বলেন, রায়হান ইলেকট্রিকের কাজ জানতো। আমার নির্মাণাধীন বাড়িতে তাকে দিয়ে কাজ করাচ্ছিলাম। ইলেকট্রিকের কিছু সরঞ্জাম না থাকায় আমার ছেলে হৃদয়কে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে দর্শনা বাজারে যাচ্ছিল। ছয়ঘরিয়া নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে রায়হান ও হৃদয় আহত হয়। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন।

পরে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হৃদয়। সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, হাসপাতালে নেওয়ার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। আর বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হৃদয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর বলেন, ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top