সকল মেনু

কোমর ভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে : কাদের

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোমর ভাঙা বিএনপি, হাঁটু ভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে। আমি বলছি না, বলেছেন জাফরুল্লাহ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, দেশ থেকে লাঠির রাজনীতি চলে গিয়েছিল বিএনপি আবার সেই লাঠি ফিরিয়ে এনেছে। লাঠির মাথায় জাতীয় পতাকা বাঁধা আবার বলে লাঠি আরও বড় করতে হবে। কত বড় আস্ফালন। আবার যদি জাতীয় পতাকার সঙ্গে লাঠি নিয়ে রাস্তায় নামতে দেখা যায়, তাহলে কঠিন জবাব দেওয়া হবে। আমি পরিষ্কার বলে দিচ্ছি লাঠি নিয়ে, আগুন নিয়ে আর খেলা চলবে না।

ওবায়দুল কাদের বলেন, রাজপথ কারো পৈত্রিক সম্পত্তি নয়, আর কাউকে ইজারাও দেওয়া হয়নি। আওয়ামী লীগ রাজপথে ছিলে, আছে এবং আগামী দিনেও থাকবে। আওয়ামী লীগ রাজপথে নামবে জনগণের জন্য, দেশের উন্নয়নের জন্য।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি বাঁশ দলের জগাখিচুড়ি জোট নিয়ে মাঠে নেমেছে। আবার অভিযোগ করে আওয়ামী লীগ হামলা করে, পুলিশ হামলা করে। হাজারীবাগে আওয়ামী লীগ নেতাকর্মীর ওপর হামলায় দুই কর্মী মারাত্মক আহত হয়ে হাসপাতালে রয়েছেন। বিএনপি সংঘাতে জানানোর জন্য আওয়ামী লীগকে উসকানি দেয়।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবার জয় লাভ করবে। আমরা জানি বিএনপি ভোটে শেখ হাসিনাকে হারাতে পারবে না তাই তারা নানা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন। খেলা হবে, মোকাবিলা হবে আন্দোলনে, নির্বাচনে প্রমাণ হয়ে যাবে এদেশের মানুষ কাকে চায়।

কাদের বলেন, মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে বলবো তার আগের যিনি দায়িত্বে ছিলেন সেই জেমস মরিয়ার বক্তব্যটা পড়ার জন্য। জেমস মরিয়া কি বলেছিলেন, তারেক রহমান দুর্নীতির প্রতীক। বাংলাদেশের সহিংস রাজনীতির প্রবর্তক।

ওবায়দুল কাদের আরও বলেন, শেখ হাসিনার লক্ষ্য ছিল ডিজিটাল বাংলাদেশ গড়ার, ডিজিটাল বাংলাদেশ হয়ে গেছে। এবারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ। এবারে স্মার্ট বাংলাদেশের লক্ষ্য তুলে ধরেছেন আমাদের ক্রাইসিস ম্যানেজার শেখ হাসিনা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য মতিয়া চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top