সকল মেনু

ইতিহাস গড়ে আজ ফিরছেন সাবিনারা, যেভাবে বরণ করা হবে চ্যাম্পিয়নদের

হটনিউজ ডেস্ক:

নেপালের মাটিতে নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ জয় করেছেন সাবিনা খাতুনরা। বিজয়ী মেয়েরা আজ বুধবার ট্রফি হাতে দেশে ফিরছেন। দক্ষিণ এশিয়া সেরাদের জন্য থাকছে বর্ণিল সংবর্ধনার আয়োজন।

এদিন দুপুর ১টা ৫০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসে করে ঢাকায় নামার কথা তাদের। চ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিশেষ প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

বিমানবন্দরে অবতরণের পরই যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল চ্যাম্পিয়ন মেয়েদের বরণ করে নেবেন। সেখানকার মিষ্টিমুখ আর সংবর্ধনা শেষে ছাদখোলা বাসে করে বিমানবন্দর থেকে রাজধানীর বিভিন্ন পথ ঘুরে তাদের নিয়ে যাওয়া হবে বাফুফে ভবনে। বাফুফে ভবনে সভাপতির সঙ্গে ফটোসেশন, বৈঠক আর মধ্যাহ্ন ভোজে শেষ হবে দিনের আনুষ্ঠানিকতা।
মঙ্গলবার ক্রীড়া প্রতিমন্ত্রী ক্রীড়াপ্রেমী সবাইকে সাবিনাদের যাত্রা পথে থেকে তাদের অভ্যর্থনা জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন।

সাফজয়ী মেয়েদের বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীরগেট, প্রধানমন্ত্রীর অফিসের সামনে দিয়ে তেজগাঁও, ফকিরেরপুল হয়ে বাফুফে ভবনে নিয়ে যাওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top