সকল মেনু

সাভারে খুন করে পালাল দম্পতি

হটনিউজ ডেস্ক:

সাভারের আশুলিয়ায় ভাড়া বাসায় ডেকে নিয়ে মধ্যবয়স্ক এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে ভাড়াটিয়া স্বামী-স্ত্রী পরিচয়দানকারী এক দম্পতির বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত দম্পতি পলাতক রয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর আরইবি রোড এলাকার আসলাম মন্ডলের বাড়ির কক্ষ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাড়ির মালিক আসলাম মন্ডল জানান, তিন-চার মাস আগে দম্পতি পরিচয়ে তার বাড়ির একটি কক্ষ ভাড়া নেন সবুজ ও জেসমিন। সবুজ রাজমিস্ত্রীর কাজ করতেন আর জেসমিন গৃহিণী ছিলেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে জেসমিন জানান, তার দাদা শ্বশুর তাদের বাসায় বেড়াতে আসবেন। এরপর গতকাল (রোববার) সন্ধ্যার দিকে ঘরে তালাবদ্ধ দেখে সন্দেহ হয় তার (আসলাম)। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকলে বিছানার ওপর অজ্ঞাত মধ্যবয়স্ক ওই ব্যক্তির নিথর দেহ দেখতে পাওয়া যায়। এরপর পুলিশে খবর দেওয়া হলে তারা এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, মধ্যবয়স্ক ওই ব্যক্তির গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে তার পরিচয় মেলেনি। দম্পতি পরিচয়ে বাসা ভাড়া নেওয়া সবুজ ও জেসমিন ঘটনার পর থেকে পলাতক। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে ওই ব্যক্তিকে ডেকে এনে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top