সকল মেনু

বাবুল আক্তারের অভিযোগের বিষয় তদন্ত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

স্ত্রী মিতু হত্যা মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) বিরুদ্ধে কারাবন্দি সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার যেসব অভিযোগ করেছেন, সেগুলো তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষ হলেই এ বিষয়টি পরিষ্কার হবে। পিবিআইয়ের ওপর আমাদের ভরসা আছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরে এক সেমিনার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মন্ত্রী বলেন, পিবিআই যা করবে সেটা ভুল করবে না বলে আমার বিশ্বাস। পিবিআই এ পর্যন্ত যতগুলো অনুসন্ধান করেছে সবগুলোই বাস্তবসম্মত। প্রতিটি অনুসন্ধানই তারা খুব সূক্ষ্মভাবে করেছে।

তিনি বলেন, বাবুল আক্তার যে প্রশ্নগুলো তুলেছেন সেগুলো বাস্তবসম্মত কি না, তা তদন্তের পরই বোঝা যাবে। তদন্তের পরই আপনারা সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

তিনি বলেন, ‘বাবুল আক্তারের বিষয়টা যেহেতু পিবিআই তদন্ত করছে, তাই তদন্ত শেষ করার আগে আমি কোনো মন্তব্য করতে চাই না। বাবুল আক্তার অত্যন্ত চতুর মানুষ। সে কখন কী বলে, সেটা তার ব্যাপার। তদন্তের পরেই সব চলে আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top