সকল মেনু

বাংলাদেশকে হারিয়ে শেষ চারে উঠতে চায় শ্রীলঙ্কা

হটনিউজ ডেস্ক :

শ্রীলঙ্কার জন্য কঠিন হয়ে গেল পথ। এশিয়া কাপে টিকে থাকতে বাংলাদেশের বিপক্ষে জয় ছাড়া কোনও উপায় নেই তাদের সামনে। লঙ্কানদের সুপার ফোরে খেলতে হলে বাংলাদেশকে দুই ম্যাচেই হারতে হবে বলা যায়।

শনিবার আফগানিস্তানের বিপক্ষে ৮ উইকেটে হেরে রান রেটেও পিছিয়ে পড়েছে দলটা। প্রথম ম্যাচে আফগানদের মাত্র ১০৬ রানের লক্ষ্য দিলে ১০.১ ওভারেই সেই রান তুলে নেয়।

এমন হারের পর ব্যাটারদের সঙ্গে উইকেটের দোষও দিচ্ছেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। তিনি বলেছেন, উইকেটে শ্রীলঙ্কান স্পিনারদের জন্য কিছুই ছিল না।

‘এখন আমাদের সামনে চিন্তা করার বিষয় দুটি। প্রথমত ব্যাটারদের উইকেট বুঝে ব্যাটিং করা উচিত। এছাড়া আমাদের স্পিনারদের জন্য পিচে কিছুই ছিল না। উইকেটে একটু ঘাস ছিল, তাই আমাদের স্পিনারদের জন্য খুব একটা সহায়ক ছিল না। কিন্তু প্রতিপক্ষের বোলাররা বিশ্বমানের স্পিনার। তারা যেকোনো অবস্থাতেই নিজেদের সেরাটা দিতে পারে।’

আফগান ম্যাচ ভুলে লঙ্কান অধিনায়কের আশা গ্রুপের দ্বিতীয় ও শেষ ম্যাচ অর্থাৎ বাংলাদেশের বিপক্ষে ঘুরে দাঁড়ানো এবং সুপার ফোর নিশ্চিত করা।

‘টি-টোয়েন্টি ক্রিকেটে এমনটা ঘটতে পারে কিন্তু আমাদের এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হবে, পরের ম্যাচ জিততে হবে এবং সুপার ফোর পর্বে খেলার যোগ্যতা অর্জন করতে হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top