সকল মেনু

রাজধানীতে ভাইকে হত্যার অভিযোগ, আটক ৩

হটনিউজ ডেস্ক :

রাজধানীর চকবাজার এলাকায় আলী আকবর (৬০) নামে এক ব্যক্তিকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে দুই ভাই ও ভাতিজার বিরুদ্ধে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) দুপুরে আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলী আকবরের স্ত্রী লায়লা আক্তার বলেন, আমার স্বামীকে তার দুই ভাই হুমায়ুন ও ফারুক এবং ভাতিজা জুবায়ের জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মারপিট করে। পরে জানতে পেরে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমার স্বামী হার্টের রোগী ছিলেন। তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

চকবাজার থানার পরিদর্শক (অপারেশন) মো. শরিফুল ইসলাম বলেন, জমিজমা নিয়ে ভাইদের সঙ্গে ভাতিজা মিলে মারপিট করে ওই ব্যক্তিকে হত্যা করেছেন বলে তার পরিবার অভিযোগ করেছে। এ বিষয়ে আমরা তদন্ত করছি। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top