সকল মেনু

বাসচাপায় ট্রলিচালকসহ নিহত ৩

হটনিউজ ডেস্ক:

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাসচাপায় ট্রলিচালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসচালককে আটক করেছে পুলিশ।

সোমবার (২২ আগস্ট) দুপুরে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ১০টার দিকে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের কাঠেরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার কবিরকাঠি এলাকার বাসিন্দা ট্রলিচালক জহিরুল তালুকদার, রাকিব (২৩) একই উপজেলার বাকরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে ও বায়েজিদ (২৫) কবিরকাঠি এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে। তারা দুজনই ট্রলিচালকের সহযোগী।

বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের লিডার আবুল কাশেম জানান, এ খবর পেয়ে তাৎক্ষণিকভাবে উদ্ধার অভিযান চালিয়ে ট্রলিচালক ও জহিরুল তালুকদারের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এর আগেই বায়েজিদ ও রাকিব নামে গুরুতর আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়া বাসের কোনো আহত যাত্রীকে এসে ঘটনাস্থলে পাওয়া যায়নি।

বা‌কেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মি‌লন বলেন, এ সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে অল্প সময়ের মধ্যেই উদ্ধার অভিযান চালিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ সময় বাসচালক ও দুর্ঘটনাকবলিত যানবাহন দুটিকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top