সকল মেনু

বাড়িতে স্ত্রী সঙ্গে যেতে না চাওয়ায় স্বামীর বিষপান

হটনিউজ ডেস্ক:

নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় স্ত্রী সঙ্গে যেতে না চাওয়ায় শ্বশুরবাড়িতে বিষপানে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) সকালে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে জেলার দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ধোবাউড়া উপজেলার বেদিখোড়া গ্রামের আতাউর রহমানের ছেলে সোহেল মিয়া (২৫)।

জানা গেছে, স্ত্রী চম্পা বেগম দীর্ঘদিন যাবত বিজয়পুর গ্রামে বাবাবাড়িতে থাকছিলেন। পরে সোমবার (১৫ আগস্ট) স্ত্রীকে নিজ বাড়িতে নিতে শ্বশুরবাড়ি আসেন সোহেল। এ সময় স্ত্রী চম্পা তার সঙ্গে আর যাবে না বলে জানালে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাগে সোহেল শ্বশুরবাড়িতেই বিষপান করেন। এ সময় স্থানীয়রা উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ সময় ময়মনসিংহে নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়।

এ বিষয়ে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. এনামুল হক বলেন, এ খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যেতে লিখিত আবেদনে জানিয়েছেন। তবে বিষয়টি বিবেচনা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top