সকল মেনু

বিএনপির হাঁকডাক লোক দেখানো, কর্মীদের চাঙা রাখার কৌশল মাত্র : কাদের

হটনিউজ ডেস্ক:

রাজপথ দখলের নামে বিশৃঙ্খলা করা হলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১২ আগস্ট) সকালে নিজ বাসভবনে সাংবাদিকদের ব্রিফিংকালে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, রাজপথ কারও পৈতৃক সম্পত্তি নয়, রাজপথ জনগণের সম্পদ। অতীতের মতো আবারও যদি রাজপথ দখলের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে।

আওয়ামী লীগ কর্মীরা মাঠে নামলে রাজপথ নয়, বিএনপি অলিগলিও খুঁজে পাবে না বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি নেতাদের সাম্প্রতিককালের বক্তব্য প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, বিএনপির হাঁকডাক লোক দেখানো, কর্মীদের চাঙা রাখার কৌশল মাত্র। তাদের এসব (বক্তব্য) ব্যর্থতা ঢেকে রাখার কৌশলী অপপ্রয়াস।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি চায় সরকারে গিয়ে আবার লুটপাটের অবাধ সুযোগ সৃষ্টি করতে। আবার হাওয়া ভবন তৈরি করে দেশের অমিত সম্ভাবনার পথ রুদ্ধ করে অন্ধকার পথে হাঁটতে।

বিএনপি ক্ষমতায় যেতে চায় কিন্তু তারা নির্বাচনে যেতে ভয় পায় বলে মন্তব্য করে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেওয়াই বিএনপির মঙ্গল। সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া এসব দিবাস্বপ্ন দেখে কোনো লাভ নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top