সকল মেনু

সামিরার বিকিনি পরে গোপন শ্যুটিং!

3730 হটনিউজ বিনোদন ডেস্ক:  সামিরার বিকিনি পড়ে গোপন শ্যুটিং!বেশ কয়েক বছর ধরেই বলিউডের ছবিতে দেখা যায়নি একসময়ের জমকালো আইটেম গার্ল, অভিনেত্রী সামিরা রেড্ডিকে। দীর্ঘবিরতির পর আবারো অভিনয়ে ফিরেছেন সেক্সসিম্বল সামিরা। ব্যস্ত হয়ে উঠেছেন নতুন ছবি নিয়ে। এমনই এক ছবির গোপন শ্যুটিং করলেন তিনি নিউজিল্যান্ডের এক সমুদ্র সৈকতে। নতুনরূপে ফেরার পর বর্তমানে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছেন সামিরা। এই তিন ছবিতেই নিজের আবেদনময়ী রূপ অক্ষুন্ন রেখেছেন তিনি। এদিকে তিন ছবির মধ্যে একটিতে সামিরা অভিনয় করছেন টুরিস্ট চরিত্রে। ছবিটি পরিচালনা করছেন পারমিত সিং। এই কমেডিনির্ভর ছবিতে সামিরাকে দেখা যাবে রীতেশ দেশমুখের বিপরীতে।এই প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন তারা। তবে নতুন খবর হলো, এই ছবির শুটিং করতে গিয়ে সম্প্রতি দুই ঘণ্টা বিকিনি পরা অবস্থায় সমুদ্রে কাটিয়েছেন সামিরা। একটি গানের শুটিং করতে গিয়ে এরকম খোলামেলাভাবে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। গানে তার সঙ্গে রয়েছেন রীতেশও। তবে বেশ গোপনীয়তা রক্ষা করে এ গানটির শুটিং করা হয়েছে। এ ছবির শুটিং করার জন্য নিউজিল্যান্ডের এমন একটি বিচ বেছে নেয়া হয়েছে, যেখানে মানুষজন ছিল না বললেই চলে। শুটিং স্পটেও কোন বাইরের লোকজন ঢুকতে দেয়া হয়নি। কারণ, সামিরা চাননি সমুদ্রে বিকিনি পড়ে কাটানোর দৃশ্য সবার সামনে ক্যামেরাবন্দি হোক। এ কারণেই পরিচালক এমন গোপনীয়তা রক্ষা করেছেন।

একটি গানের ৩ মিনিট দৃশ্য ধারণ করতে গিয়ে দুটি ঘণ্টা বিকিনিতে সমুদ্রের পানিতে কাটাতে হয়েছে সামিরাকে। নিজের এমন অভিজ্ঞতার কথা টুইটারে অবশ্য শেয়ার করেছেন তিনি। এ বিষয়ে তিনি লিখেছেন, “নতুন ছবির শুটিং করতে গিয়ে তিন ঘণ্টা সমুদ্রে কাটালাম। পারমিত সিং জি পারেনও বটে! একটু কষ্ট হওয়ার পাশাপাশি এই গানটির শুটিং আমি অনেক উপভোগও করেছি। কারণ, এরকমভাবে কোন গানের শুটিং আমি করিনি। শুটিংয়ের সময় রীতেশ শুধুই হাসিয়েছেন। অনেক কষ্টে হাসি চেপে শুটিং করতে হয়েছে। আশা করছি ছবিটির শুটিং ভালভাবে খুব শিগগিরই শেষ করতে পারবো।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top