সকল মেনু

দ্বিতীয়বার মা হচ্ছেন রানী মুখার্জি!

হটনিউজ ডেস্ক:

কাজের বাইরে নিজেকে লাইমলাইট থেকে দূরেই রাখেন বলিউডের একসময়কার জনপ্রিয় নায়িকা রানী মুখার্জি। তবে সম্প্রতি তাকে দেখা যায় সিদ্ধি বিনায়ক মন্দিরে। সেখানে তোলা রানী মুখার্জির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তা দেখেই অনেকের ধারণা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী।

২০১৪ সালে আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানী মুখার্জি। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার। এখন সেই খুদের বয়স ৬ বছর। সোশ্যাল মিডিয়ায় তো রানী সেভাবে থাকেনই না, তেমনই বলিউড ইভেন্টেও আজকাল আসেন না খুব বেশি। এই যেমন করণ জোহরের জন্মদিনের পার্টিতে তাকে শেষ দেখা গিয়েছিল। তার পর দিনকয়েক আগে যান সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে, ধর্মা প্রোডাকশনের ‘শামসেরা’ ছবির জন্য।

গাঢ় সবুজ রঙের একটি চুরিদার পরেছিলেন রানী। গোলাপি ওড়ানার সাহায্যে হাত দিয়ে স্ফীত পেট আড়াল করে রেখেছিলেন। আর তা দেখেই অনেকের ধারণা— এটি রানীর বেবি বাম্প। আসতে চলেছে রানী আর আদিত্য চোপড়ার দ্বিতীয় সন্তান।

যদিও সপ্তাহখানেক আগে ঠিক এমনই খবর রটেছিল কারিনা কাপুরের নামে। যেখানে লন্ডনে এক ভক্তের সঙ্গে ফটো তোলেন তিনি আর সাইফ। অভিনেত্রীকে দেখা গিয়েছিল হাতে থাকা পানীয়ের গ্লাস দিয়ে পেট আড়াল করতে। তার পর অবশ্য ইনস্টায় স্টোরি শেয়ার করে কারিনা লিখেছিলেন, তৃতীয় সন্তানের মা হচ্ছেন না তিনি। এটি পুরোটাই ওয়াইন আর পাস্তার কারণে হয়েছে। রানীও কি এ রকম কোনো জবাব দেবেন নাকি?

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top