সকল মেনু

নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা ছাত্রলীগের সাবেক নেতার

হটনিউজ ডেস্ক:

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে নিজের শরীরে আগুন দিয়ে ছাত্রলীগের সাবেক এক নেতা আত্মহত্যার চেষ্টা করেছেন। জানা গেছে, নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গাজী আনিসুর রহমান (৫০) নামের ওই যুবক কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য। বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন তিনি। তবে কী কারণে তিনি নিজের শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন, তা জানা যায়নি।

আজ সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) উপপরিদর্শক বাচ্চু মিয়া।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, আত্মহত্যার চেষ্টাকারী ওই ব্যক্তির নাম কাজী আনিস (৫০)। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার পানতি গ্রামের বাসিন্দা। সাবেক ছাত্রলীগ নেতা। দগ্ধ ব্যক্তিকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে পাঠানো হয়েছে।

মো. আলী নামে এক ব্যক্তি জানান, আনিস গত ২ মাস আগে একটি কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পাওনার দাবি নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি মানববন্ধন করেছিলেন। আজ হঠাৎ প্রেস ক্লাবের সামনে এসে নিজের শরীরে আগুন দেন।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, ওই রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধের চিহ্ন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top