সকল মেনু

সদরপুর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকা যাচ্ছে ডি.এম পরিবহন

হটনিউজ ডেস্ক:

চলতি মাসের ২৫ জুন দক্ষিণবঙ্গের মানুষের আকাঙ্ক্ষিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হয়েছে । নানা জল্পনা-কল্পনা, সব ষড়যন্ত্রকে প্রতিহত করে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সেতুর উদ্বোধন করেন। এরপর ২৬ জুন ভোর ৬টা থেকে সড়কপথে সেতুর ওপর দিয়ে যাতায়াত শুরু করেছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পরিবহন ও বিভিন্ন যানবাহন।

ইতোমধ্যে দক্ষিণবঙ্গের সবকটি জেলা থেকে পদ্মা সেতু হয়ে ঢাকায় যাত্রীবাহী বাস চলাচল করছে। আজ থেকে সদরপুর হাসপাতাল মোড় থেকে ডি.এম পরিবহনের বাস চলাচল শুরু হযেছে। সদরপুর টু ঢাকা বাসটি পুলিয়া বাজার, পাঁচ্চর, পদ্মাসেতু হয়ে ঢাকার গুলিস্তানে গিয়ে থামবে। আসন প্রতি ভাড়া ধরা হয়েছে ৩০০ টাকা।

সকাল ৬ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ঢাকার উদ্দেশ্যে বাস ছেড়ে যাবে এবং একই সময়ে গুলিস্থানের সুন্দরবন স্কয়ারের সমানে থেকে সদরপুরের উদ্দেশ্যে বাস ছেড়ে আসবে।

সদরপুর ডি.এম পরিবহন কাউন্টারের নাম্বার : 01734966290 (কালু )।
ঢাকার ডি.এম পরিবহন কাউন্টারের নাম্বারঃ 01914450882 (শ্যামল ),
01628989143 (জনি )।

উল্লেখ্য, প্রতিদিন ৩০ মিনিট অন্তর অন্তর গাড়ি ছাড়বে। গন্তব্যে পৌঁছাতে সম্ভাব্য সময় লাগবে ১ ঘন্টা ৪৫ মিনিট থেকে ২ ঘন্টা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top