সকল মেনু

নতুন কায়দায় পদ্মা সেতু পার হচ্ছে মোটরসাইকেল

হটনিউজ ডেস্ক:

অনির্দিষ্টকালের জন্য পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করায় নতুন কায়দা অবলম্বন করেছে বাইকাররা।

জানা গেছে, সোমবার (২৭ জুন) সকাল থেকে টোল প্লাজার সামনে মোটরসাইকেল বাড়তে থাকে। পুলিশ তাদেরকে চলে যেতে বললেও কয়েকজন বাইকার জোর করে সেতু পার হওয়ার চেষ্টা করে। এ সময় তাদেরকে বিক্ষোভ করতে দেখা যায়। উপায় না পেয়ে সেতু পার হতে নতুন কায়দা অবলম্বন করেছেন অনেক বাইকার। চালিয়ে সেতু পার হতে না পারলেও পিকআপ ভাড়া করে তাতে মোটরসাইকেল তুলে নিয়ে কয়েকজন বাইকার পদ্মা সেতু পার হচ্ছেন।

মোটরসাইকেলের এক চালক বলেন, সেতুর ওপারে গুরুত্বপূর্ণ কাজ আছে। নিষেধাজ্ঞা দিলেও সেতু পার হতে হবে। এ কারণেই এ কায়দা অবলম্বান করেছি। মোটরসাইকেল প্রতি ৪০০ টাকা করে ভাড়া দিতে হচ্ছে বলেও জানানা তিনি।

এর আগে সেতুর মাওয়া প্রান্তে রোববার সন্ধ্যায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়। তারপরেই অনির্দিষ্টকালের জন্য পদ্মা সেতু দিয়ে মোটরসাইকেল চলাচল বন্ধ ঘোষণা করে সেতু বিভাগ।

এদিকে পদ্মা সেতুর খুলে দেওয়ার প্রথম দিনে (রোববার) ব্যাপক বিশৃঙ্খলায় দেখা দেয়। নিয়ম ভেঙে সেতুতে ছবি তোলা, টিকটক বানানো, নাটবল্টু খোলা, মূত্র বিসর্জন, টোল প্লাজার ব্যারিয়ার ভাঙন ও মালামাল-যন্ত্রপাতি চুরির মতো নানান ঘটনা ঘটেছে। সেতুতে এমন বিশৃঙ্খলা দেখে নড়েচড়ে বসে কর্তৃৃপক্ষ। সোমবার ভোর ৬টা থেকে কঠোর অবস্থানে রয়েছে কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top