সকল মেনু

‘স্বাধীনতা থেকে শুরু করে প্রতিটি অর্জন‌ই হয়েছে আ. লীগের হাত ধরে’

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। শ্রদ্ধা নিবেদন শেষে বৃহস্পতিবার সকালে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, স্বাধীনতা অর্জন থেকে শুরু করে প্রতিটি অর্জন‌ই হয়েছে আওয়ামী লীগে হাত ধরে।

মন্ত্রী বলেন, বাংলাদেশের ইতিহাস‌ই আ‌ওয়ামী লীগের ইতিহাস।

স্বাধীন বাংলাদেশ অর্জন থেকে শুরু করে বাংলাদেশের প্রতিটি অর্জন‌ই আওয়ামী লীগের অর্জন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে এগিয়ে চলেছে। আ‌ওয়ামী লীগ সভানেত্রীর হাত ধরেই পদ্মা সেতু নির্মাণ করতে পেরেছে বাংলাদেশ।

এখনো চ্যালেঞ্জ রয়ে গেছে। স্বাধীনতাবিরোধী শক্তি এখনো সক্রিয়। বিএনপি ও তাদের দোসরদের মোকাবেলা করাই এখন চ্যালেঞ্জ বলে জানান তথ্যমন্ত্রী।

দিবসটি উপলক্ষে গতকাল বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বাণী দিয়েছেন। বাণীতে তিনি বলেন, ‘প্রতিষ্ঠার পর থেকে এ ভূখণ্ডে প্রতিটি প্রাপ্তি ও অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে। মাতৃভাষা বাংলার মর্যাদা রক্ষা থেকে শুরু করে আজ পর্যন্ত বাঙালির অর্জন এবং বাংলাদেশের সকল উন্নয়নের মূলেই রয়েছে আওয়ামী লীগে’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top