সকল মেনু

ঘরে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানি, গণপিটুনি দিয়ে অভিযুক্তকে পুলিশে সোপর্দ

হটনিউজ ডেস্ক:

ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচায় ঘরে ঢুকে এক গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে শাজাহান নামের একজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। বুধবার উপজেলার দক্ষিণ আইচা থানার নজরুলনগর ইউনিয়নের মাঝেরচর গ্রামের ৬নং ওয়ার্ডে গৃহবধূর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ওই দিনই দক্ষিণ আইচা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ১০ ধারায় একটি মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

অভিযুক্ত শাজাহান উপজেলার দুলারহাট থানার নীলকমল ইউনিয়ন চর যমুনা গ্রামের ৬নং ওয়ার্ডের মৃত হানিফ বেপারীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গৃহবধূর স্বামীর বাড়ি দুলারহাট থানার চর যমুনা গ্রামে। তার স্বামীর বাড়িতে থাকা অবস্থায় বিভিন্ন সময় শাহাজান মোবাইলে উত্ত্যক্ত করত এবং তাকে কুপ্রস্তাব দিয়ে আসছে। বুধবার গৃহবধূ তার স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসছে জানতে পেরে শাজাহান গৃহবধূর পিছু নিয়ে কৌশলে রাত ৯টার দিকে ঘরে প্রবেশ করে জোরপূর্বক যৌন হয়রানির চেষ্টা করে। এ সময় গৃবধূর বাবার বাড়ির লোকজন ঘরে ছিলেন না। পরে গৃহবধূর ডাকচিৎকারে গ্রামের লোকজন এসে শাজাহানকে আটক করে দক্ষিণ আইচা থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে শাজাহানকে আটক করে থানায় নিয়ে যায়।

দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ১০ ধারায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top