সকল মেনু

হাওরে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ ৩৫ ঘণ্টা পর উদ্ধার

হটনিউজ ডেস্ক:

কিশোরগঞ্জের হাওরে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ হাবিবের (২৮) লাশ প্রায় ৩৫ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সূতারপাড়া ও নিকলী উপজেলার ভরাটির সীমান্তবর্তী এলাকায় নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিস।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী বিষয়টি নিশ্চিত করেন।

গত মঙ্গলবার সন্ধ্যায় মিঠামইন হাওরে ভ্রমণ শেষে ফেরার পথে করিমগঞ্জ হাওরে হাবিবুল্লাহ হঠাৎ ট্রলার থেকে পড়ে যান। তাঁর সন্ধানে ওই দিন থেকে উদ্ধার তৎপরতা চালায় ডুবুরি দল। হাবিবুল্লাহ কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া গ্রামের হাজী ইদ্রিস আলীর ছেলে ও মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকালে কিশোরগঞ্জের হাওরে যান হাবিবুল্লাহ ও তাঁর কয়েক বন্ধু। সারা দিন মিঠামইনের অলওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন স্থান তাঁরা ঘুরে দেখেন। সন্ধ্যার দিকে হাওর থেকে ফিরছিলেন তাঁরা। এ সময় ট্রলারের সামনের দিকে একটি চেয়ারে বসা ছিলেন হাবিবুল্লাহ। করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে হঠাৎ ট্রলার থেকে ছিটকে পড়েন হাবিবুল্লাহ। পরে আর তাঁর সন্ধান পাওয়া যায়নি। ঘটনার খবর পেয়ে করিমগঞ্জ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়। কিন্তু গতকাল বুধবার রাত পর্যন্ত তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকাল ছয়টার দিকে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে হাবিবুল্লাহর লাশ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন হাবিবুল্লাহর লাশ উদ্ধার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top