সকল মেনু

সদরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের সদরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আশিকুর রহমান নিপুন (২৬) নামে এক সাবেক ছাত্রলীগের সভাপতি নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আকটেরচর ইউনিয়নের সারেংডাঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিপুন ফরিদপুরের চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি একই উপজেলার রামনগর গ্রামের ছালাম পেশকারের ছেলে।

চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামিউল হাসান উৎস জানান, চরভদ্রাসন বাজারে ওষুধের ব্যবসা করতেন নিপুণ। প্রতিদিনের মতো দোকান বন্ধ করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে সারেংডাঙ্গী নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

নিহতের সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে নিপুন নিহত হন। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top