সকল মেনু

ফরিদপুরে ভাতিজার হাত ধরে পালালেন চাচি!

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের সালথায় লাবনী বেগম নামে দুই সন্তানের এক জননীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে নুরুল আলম নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। সম্পর্কে লাবনী ওই সদস্যের চাচি হন। দীর্ঘদিন প্রেমের পর মঙ্গলবার গভীর রাতে তারা পালিয়ে যান বলে জানান স্থানীয়রা।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে লাবনী বেগম উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গোলপাড়া গ্রামে মো. জাহিদুল ইসলামের স্ত্রী। তার দুটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার পর থেকে মায়ের জন্য খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়ে শুধু কান্নাকাটি করছে সন্তানরা। বিষয়টি নিয়ে ইতিমধ্যে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এই ঘটনায় লাবনীর স্বামী জাহিদুল ইসলাম বুধবার দুপুরে সালথা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, লাবনীর সাথে তার প্রতিবেশী ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আলমের প্রেমের সম্পর্ক ছিল। নুরুল আলম ছিলেন অবিবাহিত। যদিও লাবনী ও নুরুল আলম সম্পর্কে চাচি-ভাতিজা। তারপরেও প্রেম মানা না কোন বাধা। চাচি হওয়ায় কোন বাধা ছাড়াই দীর্ঘদিন ধরে লাবনীর বাড়িতে যাওয়া আসা করতেন নুরুল। চুটিয়ে চলতো তাদের প্রেম। যে প্রেমের বলি এখন লাবনীর ৯ বছর বয়সী ফুটফুটে মেয়ে মারিয়া আক্তার ও ৫ বছর বয়সী ফারিয়া আক্তার। কে এখন তাদের দেখাশোনা করবে, সে চিন্তায় পরিবার। মা ছাড়া তারা এখন পাগল প্রায়।

স্বামী জাহিদুল ইসলাম বলেন- আমার স্ত্রী লাবনী মঙ্গলবার রাত ২ টার দিকে প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হয়। কিন্তু ঘরে ফিরতে দেরি দেখে আমি বের হয়ে তাকে খোঁজাখুঁজি করে কোথাও পাই না। পরে জানতে পারি সে প্রতিবেশী ইউপি সদস্য নুরুল আলমের সাথে চলে গেছে।

গত ১০ বছর আগে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামের মো. মোফাজ্জল খালাসির মেয়ে লাবনী আক্তারের সাথে ইসলামী শরিয়ত মোতাবেক জাহিদুল ইসলামের বিবাহ হয়।

সালথা থানার এসআই আওলাদ হোসেন বলেন, এ বিষয়ে ওই গৃহবধূর স্বামী একটি নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top