সকল মেনু

চায়ের দোকানে মাইক্রোবাস, নিহত দুই!

হটনিউজ ডেস্ক:

কুমিল্লার লাকসামে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস সড়কের পাশে থাকা একটি চায়ের দোকানে ধাক্কা দেয়। এ সময় দোকানে থাকা এক কর্মচারী ও গাড়িতে থাকা এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে উপজেলার পোলাইয়া এলাকায় আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ময়নামতি হাইওয়ে থানার লাকসাম ক্রসিং ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক কাইয়ুম উদ্দীন চৌধুরী।

নিহতরা হলেন, গাড়ির যাত্রী নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার বাংলাবাজার এলাকার মৃত হারেছ মিয়ার ছেলে জামাল উদ্দিন (৫২) ও দোকানের কর্মচারী স্থানীয় পোলাইয়া এলাকার চাঁন মিয়ার ছেলে জাকির হোসেন (৩৭)।

দুর্ঘটনায় আহত চালকসহ ৩ জনকে লাকসাম ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।
স্থানীয়দের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের কর্মকর্তা কাইয়ুম উদ্দীন চৌধুরী জানান, সকাল ৯ টার দিকে কুমিল্লা থেকে একটি মাইক্রোবাস তিনজন যাত্রী নিয়ে নোয়াখালীর দিকে যাচ্ছিল। এ সময় পোলাইয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা চা দোকানে গিয়ে ধাক্কা দেয় গাড়িটি। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। বাকিদেরও অবস্থা আশংকাজনক।

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত গাড়িটি থানায় আনা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তরের ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top