সকল মেনু

কারওয়ান বাজারে অভিযানের সময় পালালেন চাল ব্যবসায়ীরা

হটনিউজ ডেস্ক:

চালের দাম নিয়ন্ত্রণ ও অবৈধ মজুত ঠেকাতে রাজধানীর কারওয়ান বাজারে অভিযান চালিয়েছে খাদ্য মন্ত্রণালয়ের আভিযানিক টিম। এ সময় অভিযানের খবর পেয়ে চাল ব্যবসায়ীদের অনেকে দোকানপাট ফেলে পালিয়ে যান।

বুধবার (১ জুন) দুপুরে উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া খাদ্য মন্ত্রণালয়ের উপসচিব মর্জিনা আক্তার।

তিনি জানান, কারওরান বাজারে বিভিন্ন চালের আড়তে ব্যবসায়ীদের লাইসেন্স ও মজুতে গরমিল দেখা গেছে। যে দোকানে যাচ্ছি, কোনোটিরই লাইসেন্স ঠিকভাবে পাওয়া যাচ্ছে না। চালের মজুতের হিসেবেও গরমিল আছে। অভিযান শুরু করার পর অনেক ব্যবসায়ী দোকান ফেলে চলে গেছেন বলেও জানান মন্ত্রণালয়ের এ কর্মকর্তা।

তিনি আরও জানান, এ অভিযানে আড়ত মালিকরা কোনো ধরনের সহযোগিতা করছে না। যে ব্যবসায়ীরা দোকান ফেলে পালিয়ে গেছেন তাদের বিরুদ্ধে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর নির্দেশের পর চালের দাম নিয়ন্ত্রণে মাঠে নামে প্রশাসন। এর ধারাবাহিকতায় অবৈধ মজুতদারদের বিরুদ্ধে অভিযান চালাতে খাদ্য মন্ত্রণালয়ের গঠিত আটটি দল মঙ্গলবার থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top