সকল মেনু

ভারতীয় সঙ্গীতশিল্পী কেকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নথ (কেকে) মারা গেছেন। কলকাতায় গুরুদাস মহাবিদ্যালয়ের নজরুল মঞ্চে অনুষ্ঠান শেষ হওয়ার কিছু সময় পর মৃত্যুবরণ করেন ৫৪ বছর বয়সী এ শিল্পী।

আনন্দবাজারের খবরে প্রকাশ, মঙ্গলবার (৩১ মে) রাতে নজরুল মঞ্চের অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেছিলেন তিনি। সেখানে অনেকেই তার সাথে ছবি তুলতে চাইলেও কেকে ছবি তুলতে চাননি।

এরপরই অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে সেখান থেকে কলকাতার সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে সাড়ে নয়টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
কেকের হঠাৎ মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে এই শিল্পীর। মৃত্যুর কারণ জানতে তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বাংলা, হিন্দি, তামিল, কণ্ণড়, মালয়ালামসহ বেশ কয়েকটি ভাষায় গান গেয়েছেন কেকে। তার জনপ্রিয় গানের তালিকায় রয়েছে জারা সা, দিল ইবাদত, কেয়া মুঝে পেয়ার হে, তুহি মেরি সাব হে, বিতে লামহে, আখোমে তেরি আজাবসি ইত্যাদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top