সকল মেনু

প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে ফাঁস দিলেন স্ত্রী

হটনিউজ ডেস্ক:

ফেনীর দাগনভূঞায় প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্ত্রী সুরাইয়া জাহান জবা। বুধবার রাতে ঐ উপজেলার পশ্চিম দেবরামপুর গ্রামের ফাজিল সারেং বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সুরাইয়া জাহান জবা একই গ্রামের প্রবাসী জসিম উদ্দিনের মেয়ে। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর গ্রামের লোহার পোল এলাকার সৌদিপ্রবাসী নাজমুল হোসেনের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, সুরাইয়া জাহান জবা-নাজমুল হোসেন দম্পতির দুটি মেয়ে আছে। গত সপ্তাহে সুরাইয়ার স্বামী সৌদি আরব পাড়ি জমান। স্বামীর সঙ্গে সুরাইয়ার পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য ছিল। বুধবার রাত ১০টার দিকে স্বামীর সঙ্গে মোবাইলে তার কথা কাটাকাটি হয়। পরে স্বামীকে ভিডিও কলে রেখে ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস দেন তিনি।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে বাবার বাড়িতে দাফন করা হয় সুরাইয়াকে। দানগভুঞা থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top