সকল মেনু

ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

হটনিউজ ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হাইকোর্টের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীরা এবং কার্জন হলের সামনে থেকে ছাত্রলীগ কর্মীরা মিছিল নিয়ে মুখোমুখি হলে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুর পৌনে ১২টার দিকে উভয়পক্ষের নেতাকর্মীদের মাঝে সংঘর্ষ শুরু হয়। এ সময় তাদের ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা-ধাওয়া হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকির অভিযোগ তুলে সম্প্রতি রাজপথে আন্দোলন করছে ছাত্রদল। এ নিয়ে গত মঙ্গলবার (২৪ মে) ছাত্রদল মিছিল নিয়ে ঢাবি ক্যাম্পাসে ঢুকতে গেলে তাদের বাধা দেয় ছাত্রলীগ। তখন উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রদলের বেশ কিছু নেতকর্মী আহত হন।

একদিন পর বৃহস্পতিবার আবার মিছিল বের করল ছাত্রদল। এ সময় ছাত্রদলকে প্রতিহত করতে আগে থেকে লাঠিসোটা হাতে পুরো ক্যাম্পাসে মহড়া দিতে দেখা গেছে বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের। এ সময় ছাত্রদলের বিরুদ্ধে উত্তপ্ত স্লোগান দিতেও শোনা যায়।

এ ছাড়া তাদেরকে দোয়েল চত্বর, ভিসি চত্বর, টিএসসি, মধুর ক্যান্টিন, শহীদ মিনার ও পলাশীসহ গুরুত্বপূর্ণ সব পয়েন্টে অবস্থান নিতে দেখা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top