সকল মেনু

জেনারেটর বিস্ফোরণ : ১০ ঘণ্টার ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় জেনারেটর বিস্ফোরণের ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে একজনের এবং আজ বৃহস্পতিবার সকালে অপর ভাইয়ের মৃত্যু হয়। ১০ ঘণ্টার ব্যবধানে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিওতে) তাঁদের মৃত্যু হয়।

আজ দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন—মো. শামীম মিয়া (৩০) ও মো. নাজমুল মিয়া (১৮)। বিস্ফোরণে দগ্ধ মো. বাশার (২৮) হাসপাতালে চিকিৎসাধীন।

ডা. আইউব হোসেন বলেন, ‘নাজমুল মিয়ার শরীরের ৬১ শতাংশ এবং শামীম মিয়ার ৪৮ শতাংশ দগ্ধ ছিল। এ ছাড়া চিকিৎসাধীন মো. বাশারের শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।’

ডা. আইউব হোসেন আরও বলেন, গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে নাজমুল মিয়ার মৃত্যু হয়। এরপর আজ সকালে মারা যান তাঁর বড় ভাই শামীম মিয়া।

জানা গেছে, গত রোববার সন্ধ্যা ৬টার দিকে আড়াইহাজারের ফ্রেশ স্টিল অ্যান্ড রি-রোলিং মিলে বিস্ফোরণের ঘটনা ঘটে। কারখানায় কাজ করার সময় বিদ্যুতের লাইন স্পার্ক (আগুনের ঝলক) করে জেনারেটর বিস্ফোরণ হয়। এতে তিন শ্রমিক দগ্ধ হন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

নিহতেরা নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার চামুরকান্দি গ্রামের আব্দুল করিমের সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top