সকল মেনু

জাসদ নেতাকে কুপিয়ে হত্যা

হটনিউজ ডেস্ক:

কুষ্টিয়ার দৌলতপুরে জাসদ যুবজোটের সাধারণ সম্পাদক মাহবুব খান সালামকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাত ১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, মাহবুব খান সালাম ও মামুন নামে এক যুবকসহ আরও একজন ভ্যানযোগে আল্লার দরগাহ বয়ান মোড়ে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা মাহবুবকে জোর করে ভ্যান থেকে নামিয়ে নিয়ে নেয়। এ সময় প্রায় ২০-২৫ জনের সন্ত্রাসী গ্রুপ মাহবুবের হাত-পায়ের রগ কেটে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে।

মাহবুবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় মাহবুবের সহযোগী মামুনসহ আরও একজনকে ছুরিকাঘাত করে জখম করা হয়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন রাত ১টার দিকে মাহবুব মারা যান।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, নিহত মাহবুবের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে এবং তার হাত-পায়ের সব রগ কেটে ফেলা হয়েছে।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জেলা জাসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক কারশেদ আলম খুনিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

দৌলতপুর থানার ওসি এসএম জাবিদ হাসান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। রাজনৈতিক কোনো হত্যাকাণ্ড বলে আমার মনে হয় না। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top