সকল মেনু

অবশেষে কারামুক্ত সম্রাট

হটনিউজ ডেস্ক:

অবশেষে কারামুক্ত হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের (বহিষ্কৃত) সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। বুধবার (১১ মে) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) জেলার মাহবুবুল ইসলাম বলেন, কেন্দ্রীয় কারাগার থেকে কারা কর্মকর্তা জামিনের কাগজ নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সিসিইউতে চিকিৎসাধীন থাকা সম্রাটকে নিয়ম-কানুন মেনে মুক্তি দিয়েছেন। ইতিমধ্যে তার পাহারায় থাকা কারারক্ষীদের সরিয়ে নেওয়া হয়েছে। বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মুক্তি পান।

এর আগে আজ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় সম্রাটের জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। বুধবার (১১ মে) ঢাকার বিশেষ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান শুনানি শেষে এ আদেশ দেন। এরমধ্যে দিয়ে সম্রাটের বিরুদ্ধে থাকা চারটি মামলায় তার জামিনে আর বাধা থাকে না।

সম্রাটের আইনজীবী মাহবুবুল আলম দুলাল গণমাধ্যমকে বলেন, সম্রাটের বিরুদ্ধে মোট চারটি মামলা রয়েছে। অস্ত্র, মাদক ও অর্থপাচারের মামলায় এর আগে জামিন পেয়েছেন তিনি। এবার দুদকের মামলাতেও জামিন পেয়েছেন। তাই তার কারমুক্তিতে আর বাধা নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top