সকল মেনু

চেতনানাশক খাইয়ে লুটপাট, মেম্বারসহ হাসপাতালে ভর্তি ১৭

হটনিউজ ডেস্ক:

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ৩টি বাড়িতে চেতনানাশক খাইয়ে লুটপাট করেছ দুর্বৃত্তরা। গতকাল সোমবার দিবাগত রাতে এ ঘটনার পর মঙ্গলবার অজ্ঞান ও অসুস্থ অবস্থায় ১৭ জনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তিকৃতদের মাঝে স্থানীয় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ইমাম খারুক ভূঞাও রয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাতে পাঁচগাছিয়া ইউনিয়নের ছোট ধলিয়া গ্রামের ভূঞা বাড়ি, নুর মিয়া মৌলভী বাড়ি ও এলাহীগঞ্জ স্কুলের প্রধান শিক্ষক শাখাওয়াত উল্লাহর বাড়িতে সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ওই তিনবাড়ির লোকজন ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা ডাকাডাকি করে আসক্তির বিষয়টি টের পায়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাঁচগাছিয়া ইউপি সদস্য ইমাম ফারুক ভূঞা জানান, রাতে তিনিসহ পরিবারের সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম ভেঙ্গে দেখেন তারা সবাই হাসপাতালে। তিনি জানান, বর্তমানে হাসপাতালে ৩ বাড়ির ১৭ জন ভর্তি রয়েছে। তন্মধ্যে ইউপি মেম্বার ইমাম ফারুক ভূঞা, তার ছোট ভাই ইমাম হাসান, মা হাজেরা বেগম, ভাবী জেবুন নাহার, বোন বিবি কুলছুম, ভাগিনা শাহরিয়ার, বোন ফাতেমা ও ভাগিনা নাহিদুল, মৌলভী বাড়ির খোকন, তার ছেলে তৌহিদুল ইসলাম, ওলি আহাম্মদ ও তার স্ত্রী, মফিজুর রহমান ও তার স্ত্রী।
ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. ইকবাল হাসন ভূঞা জানান, ছোট ধলিয়া গ্রাম থেকে অচেতন ও অসুস্থ অবস্থায় ভর্তিকৃত ১৭ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তি ও স্থানীয়দের থেকে প্রাথমিক তথ্য সংগ্রহ করা হয়েছে। ভুক্তভোগীরা সুস্থ হলে এ বিষয়ে অভিযোগ দেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top