সকল মেনু

মা-ছেলের প্রাণ কেড়ে নিল ট্রাক

হটনিউজ ডেস্ক:

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে ট্রাকটাপায় মোটরসাইকেল আরোহী মা-ছেলের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো এক শিশু। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতলে ভর্তি করা হয়েছে। মহাসড়কের বটতৈল মোড় এলাকায় শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈলে ইউনিয়নের কবুরহাট গ্রামের অঞ্জনা খাতুন ও তার ছেলে ইফতিয়াজ। ইফতিয়াজ কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের শেষ বর্ষের ছাত্র ছিলেন। এ ঘটনায় অঞ্জনা খাতুনের শিশু ছেলে ইফাদ গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে ইফতিয়াজ তার মা ও তার ছোট ভাইকে নিয়ে কবুরহাট থেকে মোটরসাইকেলে কুষ্টিয়া যাচ্ছিলেন। বটতৈল মোড়ে পৌঁছালে দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইফতিয়াজের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অঞ্জনা খাতুনকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া সদর মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top