সকল মেনু

নিখোঁজের দুদিন পর রেললাইন থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরে ঈদের পরেরদিন রাত থেকে নিখোঁজ কলেজ ছাত্র হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের। কলেজছাত্র সাগর উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে ও বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

শুক্রবার সকালে বেলপুকুর থানা পুলিশ হাসিবুলের মরদেহ উদ্ধার করে।

নিহত হাসিবুরের পিতা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিনে নাটোরের লালপুরের একটি পার্কে বেড়াতে যায়। সেখান থেকে বাড়িতে আসে, পরে বাড়ি থেকে বের হয়ে বুধবার রাত থেকে সে আর বাড়ি ফিরেনি। ওই দিন রাতে অনেক খোঁজখোঁজি করে তার সন্ধান না পেয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার ভোরে নিখোঁজ হাসিবুলের মা ও খালা ছেলের খোঁজে বের হয়। খোঁজখোঁজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে হাসিবুলের মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশকে খবর দেয়।
বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের আলামত সংগ্রহের জন্য সিআইডিকে খবর দেওয়া হয়। রাজশাহীর সিআইডি টিম এসে লাশের আলামত সংগ্রহ করে।

এছাড়াও তিনি বলেন, ঘটনাস্থলে রেলওয়ের জিআরপি থানার অধীনে তাই জিআরপি থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। জিআরপি থানা পুলিশ এলে মামলা যদি জিআরপিতে হয় তাহলে মরদেহ তারা নিয়ে যাবে। এছাড়াও মরদেহের মাথায় আঘাতে চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে হাসিবুলকে দুইদিন আগে মেরে এখানে ফেলে রেখে যায় হত্যাকারীরা। যদি মামলা আমাদের থানায় হয় তাহলে পরবর্তীতে আমরা ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top