সকল মেনু

বিয়ের অনুষ্ঠানে ‘সাবেক প্রেমিকের’ হাতে নববধূ খুন!

হটনিউজ ডেস্ক:

বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষে বর ও কনের মালাবদলের পরই ঘটে গেল এক হৃদয় বিদারক ঘটনা। কনের সাবেক প্রেমিক বিয়ের আসের গুলি করে হত্যা করে কাজল নামের ওই নববধূকে! ভারতের উত্তরপ্রদেশে মথুরা জেলার মুবারিকপুর গ্রামের নৌঝিল এলাকায় স্থানীয় সময় শুক্রবার ভোরে এই ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

জানা গেছে, মালাবদলের পর পরই কাজল নামে ওই নববধূকে গুলি করে হত্যা করা হয়।

অভিযুক্ত যুবকের কাজলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কাজলের অন্য জায়গায় বিয়ে ঠিক হওয়ায় ভীষণ রেগে ওই যুবক এই কাণ্ড ঘটান বলে ধারণা করা হচ্ছে। গুলির শব্দ শুনে পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনরা ঘটনাস্থলে পৌঁছান।

নিহতের বাবা খুবি রাম প্রজাপতি বার্তা সংস্থা এএনআইকে বলেন, মালাবদলের পর আমার মেয়ে ওর রুমে গিয়েছিল ফ্রেশ হতে। সেখানেই অপরিচিত এক ব্যক্তি এসে গুলি করে। আমি বিশ্বাস করতে পারছি না এটা কী হয়েছে। ঘটনার পরই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন খুবি রাম।

মথুরা গ্রামীণ এলাকার পুলিশ সুপার শ্রীশ চন্দ্র জানিয়েছেন, আমরা অভিযোগ পেয়েছি। ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে। সবদিক থেকেই এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top