সকল মেনু

রাজধানীর মতিঝিলে আবাসিক হোটেলে যুবকের লাশ

হটনিউজ ডেস্ক:

রাজধানীর দক্ষিণ কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে ইব্রাহীম খলিল (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মতিঝিল থানার পুলিশ। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিবাগত রাতে দক্ষিণ কমলাপুরে শাহপরান আবাসিক হোটেলে থেকে লাশটি উদ্ধার করা হয়।

তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপা গ্রামে। বাবার নাম তাজুল ইসলাম। কমলাপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন তিনি। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সেটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। আজ শুক্রবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছে পুলিশ।

মতিঝিল থানার ডিউটি অফিসার (এসআই) মুক্তার হোসেন জানান, গত ২৭ এপ্রিল রাতে ওই যুবক হোটেলের ২১৭ নম্বর কক্ষ ভাড়া করে সেখানে ওঠে। পরে হোটেল কর্মচারীরা তার কোনো সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হলে থানায় খবর দেয়। এরপর বৃহস্পতিবার রাতে ওই কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইব্রাহিমের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।
তিনি আরও বলেন, দুই দিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত তদন্ত চলছে। অবিবাহিত ছিলেন ইব্রাহিম। কি কারণে হোটেলে উঠেছিলেন তিনি এবং আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি আমরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top