সকল মেনু

এক টেবিলে শামীম-আইভী, তবুও কথা হলো না

হটনিউজ ডেস্ক:

দুজনের সম্পর্কটা কখনোই ‘মধুর’ ছিলো না। একই দলের নেতা এবং জনপ্রতিনিধি হলেও নারায়ণগঞ্জের রাজনীতিতে তারা যেন প্রতিদ্বন্দ্বী। তবে অনেক সময় দেখা গেছে একে অপরকে প্রকাশ্যে শুভ কামনা জানিয়েছেন। এবার এক টেবিলে বসেও কথা হয়নি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর।

আজ সোমবার নারায়ণগঞ্জ জেলা পুলিশের ইফতার অনুষ্ঠানে এক টেবিলে বসেছিলেন নারায়ণগঞ্জের এই দুই জনপ্রতিনিধি। দুজনই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতা। বিশেষ করে এক অনুষ্ঠানে শামীম ওসমান ও ডা. সেলিনা হায়াৎ আইভী সচারাচর একসঙ্গে কোথাও উপস্থিত হন না। এই প্রথম নারায়ণগঞ্জ জেলা পুলিশ আয়োজিত ইফতারে দুইজনকে একসঙ্গে দেখা গেল।

ইফতার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর এমপি, মুন্সিগঞ্জের সংসদ সদস্য মৃণাল কান্তি, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী প্রমুখ।

জানা যায়, ইফতার অনুষ্ঠানে এক টেবিলে বসেন শামীম ও আইভী। তাদের মাঝে বসেন মৃণাল কান্তি ও হাসিনা গাজী। এর মধ্যে টেবিলে সকলের সঙ্গে সকলের কথা হলেও কোনো কথা হয়নি শামীম ও আইভীর। যদিও ওই টেবিলে বসা অন্যরা একে অপরের সঙ্গে কথা বলেছেন।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলমের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top