সকল মেনু

স্ত্রীর সঙ্গে প্রেমের সন্দেহে বন্ধুকে গলা কেটে খুন

হটনিউজ ডেস্ক:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় স্ত্রীর সঙ্গে প্রেমের সন্দেহে সালাউদ্দিন নামের এক যুবককে গলা কেটে হত্যা করেছে বন্ধু। এ ঘটনায় অভিযুক্ত সালাউদ্দিন ও তার সহযোগী আবদুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে গাজীপুর থেকে আটক করা হয়।

জানা গেছে, সালাউদ্দিন ও ফরিদ দুজন বন্ধু ছিলো। সালাউদ্দিন মাঝে মধ্যে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে চট্টগ্রামে থাকতেন। এ সময় তার প্রথম স্ত্রীর সঙ্গে ফরিদের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে বলে সন্দেহ করে সালাউদ্দিন। পরে সহযোগীকে নিয়ে হত্যাকাণ্ডের পরিকল্পনা করে তিনি।

এদিকে পরিকল্পনা অনুযায়ী শনিবার (১৬ এপ্রিল) সকাল ৭টায় সালাউদ্দিন তার ছেলে আরাফাতকে ফরিদের ঘরের ভাঙা সানশেডের ভেতর দিয়ে বিল্ডিংয়ের মধ্যে প্রবেশ করিয়ে দেন। পরে তার ছেলে ঘরের পেছনের দরজা খুলে দিলে ঘাতক সালাউদ্দিন ও তার সহযোগী ঘরে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা বটি দা দিয়ে ফরিদের গলায় ও কানে উপর্যুপরি আঘাত করে খুন করে। পরে নিহতের মানি ব্যাগে থাকা ১০ হাজার টাকা নিয়ে সেখান থেকে পালিয়ে যান তারা।

চাঁদপুর পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেন, হত্যাকাণ্ডের সহযোগী আব্দুর রহমানকে গাজীপুর থেকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তিতে মূলহোতা সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top