সকল মেনু

আইপিএলে প্রস্তাব পেলেন তাসকিন, বিসিবির ছাড়পত্রের অপেক্ষা

হটনিউজ ডেস্ক:


নিলাম থেকে এবারের আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে সুযোগ পেয়েছেন মুস্তাফিজুর রহমান। নতুন খবর হলো, মুস্তাফিজের পর বাংলাদেশের আরেক পেসার তাসকিন আহমেদও পেলেন আইপিএল খেলার প্রস্তাব।

পুরো মৌসুমের জন্যই বাংলাদেশি তারকা তাসকিনকে চাইছে আইপিএলের নতুন দল লখনৌ সুপার জায়ান্ট। যদিও এ বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খবরটি গণমাধ্যমকে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

এর আগে কখনোই কোনো ফ্র্যাঞ্জাইজি লিগে খেলেননি তাসকিন। এবার আইপিএলের নিলামেও নাম দিয়েছিলেন। কিন্তু, নিলাম টেবিলে তাঁকে নিয়ে কোনো আগ্রহ দেখা যায়নি। হঠাৎ করে মার্ক উডের চোটের আইপিএলের প্রস্তাব পেয়ে গেলেন বাংলাদেশি তারকা।

নিলাম থেকে ইংলিশ তারকা মার্ক উডকে দলে নিয়েছিল লখনৌ সুপার জায়ান্টস। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই চোটে ছিটকে গেলেন তিনি। উডের বিকল্প হিসেবেই তাসকিনকে চাইছে লখনৌ।

জানা যায়, এর জন্য নাকি লখনৌ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীর তাসকিনকে ফোনও দিয়েছেন। তবে, এখনও কোনো সিদ্ধান্ত নেননি তাসকিন। কারণ, সামনে জাতীয় দলের টানা খেলা রয়েছে। তা ছাড়া বাংলাদেশ দলের বোলিং বিভাগে অন্যতম মুখ তাসকিন। তবে, শেষ পর্যন্ত তিনি যদি বিসিবি থেকে আইপিএল খেলার ছাড়পত্র পান, তাহলে ওয়ানডে সিরিজ শেষেই মুস্তাফিজের সঙ্গে ভারতে উড়াল দিতে হবে বাংলাদেশি এই তারকা পেসারকে। সে ক্ষেত্রে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে দেখা যাবে না ডানহাতি এ পেসারকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top