সকল মেনু

রবি’র ডিলার অফিসে ডিবি পুলিশের অভিযান, আটক ৪

 download রিপন হোসেন, যশোর প্রতিনিধি:  যশোর ডিবি পুলিশ মোবাইল কোম্পানির রবি’র যশোর ডিলার অফিসে অভিযান চালিয়ে এক হাজার ভূয়া জাতীয় পরিচয়পত্র, ভূয়া কাগজপত্র, একই লোকের শত শত ছবি, একটি ল্যাপটপ, তিনটি কম্পিউটার উদ্ধার করেছে। ডিবি পুলিশ এসময় ওই রবি’র ডিলার অফিসে তালা মেরে দিয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে।
যশোর ডিবি পুলিশ জানায়, যশোর শহরের জেস টাওয়ারের সামনে শফিউল্লাহ কমপ্লেক্সের মোবাইল প্লাজায় মোবাইল কোম্পানির রবি’র ডিলার অফিসে বৃহস্পতিবার সন্ধ্যার পর ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ হানা দেয়। এসময় পুলিশ এক হাজারের বেশী ভূয়া জাতীয় পরিচয় পত্র, ভূয়া কাগজপত্র, একই লোকের শত শত ছবি উদ্ধার করে। পুলিশ ওই ডিলার অফিসের একটি ল্যাপটপ ও তিনটি কম্পিউটার জব্দ করে ডিলার অফিসটি তালা দেয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই ডিলার অফিসের চার কর্মচারীকে আটক করে। আটককৃতরা হলো, ম্যানেজার ফিরোজ, কর্মচারী দুরন্ত, কৃষ্ণ ও ইকরাম। পুলিশের উপস্থি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top