সকল মেনু

মাইকে ঘোষণা দিয়ে স্ত্রীকে তালাক দিল স্বামী

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে মাইক ভাড়া করে এনে জনসম্মুখে স্ত্রীকে তালাক দিয়েছেন ছৈয়দ নূর (৪৫) নামে এক ব্যক্তি। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী গ্রামে এই ঘটনা ঘটে। পরে উপস্থিত মানুষের মাঝে তিনি মিষ্টি বিতরণ করেন।

স্থানীয়রা জানান, ছৈয়দ নূর ওই নারীকে প্রায় ১২ বছর আগে বিয়ে করেন। বিয়ের পর তার স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েন। স্বামীর হাতে কয়েকবার স্ত্রী ধরাও পড়েন। পরে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এ কারণে মাইক ভাড়া করে এনে জনসম্মুখে স্ত্রীকে তালাক দেওয়ার ঘোষণা দেন ছৈয়দ নূর।

ছৈয়দ নূর বলেন, আমার স্ত্রী পরকীয়ায় লিপ্ত ছিল। কিছুদিন আগে মোমেনাকে এফিডেভিট মূলে তালাক দেওয়া হলেও বাড়ি থেকে বের না হওয়ায় ক্ষুদ্ধ হয়ে জনসম্মুখে মাইকে ঘোষণা দিয়ে তালাক দেই।

এ বিষয়ে হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদ আনোয়ারী জানান, ইউনিয়ন পরিষদে তাদের বিচার চলমান। ৫ থেকে ৬ মাস আগে পরকীয়ার অভিযোগ তুলে স্বামী। ওই গৃহবধূর খারাপ চরিত্রের বিষয়ে এলাকার বেশির ভাগ মানুষ অবগত ও অভিযোগ তুলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top