সকল মেনু

বন্ধ ঘর থেকে মায়ের মরদেহ উদ্ধার, পাশে বসা ছেলে

হটনিউজ ডেস্ক:

মানিকগঞ্জ পৌরসভায় ঘর থেকে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ। ১ নম্বর ওয়ার্ডের বান্দুটিয়া এলাকা থেকে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে আমেনা বেগমের মরদেহ উদ্ধার করা হয়। ৭০ বছর বয়সী আমেনা তার ছেলে ফিরোজের সঙ্গে একই ঘরে থাকতেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, মধ্যরাতে ফিরোজের ঘর থেকে ধোঁয়া দেখতে পেয়ে প্রতিবেশীরা ডাকাডাকি করেন। ভেতর থেকে কারও সাড়া না পেয়ে তারা ৯৯৯ ফোন করে পুলিশকে খবর দেন।

ওসি বলেন, ঘরের দরজা ভেঙে দেখা যায় প্লাস্টিকের চেয়ারে আগুন জ্বলছে। ফিরোজ বিছানায় বসা ও তার মায়ের মরদেহ বিছানার ওপর। আমেনার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তিনি দীর্ঘদিন ধরে হাই ব্লাডপ্রেশার, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আমেনা ভয়ে মারা গেছেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি রউফ।

আমেনার মেয়ে রাবেয়া জানান, মাস দেড়েক আগে তার ভাই বিদেশ থেকে ফিরেছেন। তিনি মায়ের সঙ্গেই থাকতে শুরু করেন। ভাইয়ের কিছুটা মানসিক সমস্যা থাকায় তার চিকিৎসা চলছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ফিরোজকে আটক করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top