সকল মেনু

প্রবাসীর স্ত্রী খুনের ঘটনায় ফার্মেসি মালিক গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রবাসীর স্ত্রী খুনের ঘটনায় ফার্মেসি মালিক জিতেশ গোপকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শুক্রবার দুপুর ২টার দিকে রাজধানী ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার জগন্নাথপুর পৌর পয়েন্টের আব্দুল মতিন মার্কেটের অভি মেডিক্যাল হল থেকে শাহনাজ পারভিন জ্যোস্নার (৩৫) খণ্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। তার স্বামীর বাড়ি জগন্নাথপুর পৌরসভার পেছনের আবাসিক এলাকায়। ওই নারীর স্বামী সৌদি আরব প্রবাসী ছুরুক মিয়া। বৃহস্পতিবার রাতে জ্যোস্নার ভাই হেলাল মিয়া বাদী হয়ে ফার্মেসি মালিক জিতেশ গোপকে আসামি করে মামলা করেন।

এর আগে বুধবার বিকেলে ওষুধ কেনার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন শাহনাজ পারভিন। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। তার ফোন বন্ধ থাকায় পরিবারের লোকজন অভি মেডিক্যালে এসে খোঁজ নেন। জিতেশ গোপ তাদের জানান, ওই মহিলা তার ফার্মেসিতে এসেছিলেন, ওষুধ না পেয়ে চলে গেছেন। পরে বৃহস্পতিবার দুপুরে পুলিশ জিতেশ গোপের ফার্মেসির তালা ভেঙে বিছানার চাদরে মোড়ানো অবস্থায় লাশ উদ্ধার করে।

এদিকে বৃহস্পতিবার ভোরে জগন্নাথপুর পৌর শহরের সিএ মার্কেটের আবাসিক এলাকার বাড়ি ছেড়ে পরিবার নিয়ে পালিয়ে যান জিতেশ গোপ।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, জিতেশ গোপকে গ্রেফতারের বিষয়টি সিআইডির পক্ষ থেকে তাকে জানানো হয়েছে। এ বিষয়ে সিআইডি বিস্তারিত জানাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top