সকল মেনু

তালাবদ্ধ ফার্মেসির ভেতর মিলল প্রবাসীর স্ত্রীর ৬ টুকরো লাশ!

হটনিউজ ডেস্ক:

সুনামগঞ্জের জগন্নাথপুরে একটি ফার্মেসির ভিতর থেকে শাহনাজ পারভিন জোস্না (৩৫) নামে এক গৃহবধূর খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে পৌর পয়েন্টের ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটের অভি মেডিকেল হল থেকে তার খণ্ডিত লাশ উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যরা লাশটি শনাক্ত করেন।

জানা যায়, বুধবার বিকালে জগন্নাথপুর পৌরসভার পিছনের আবাসিক এলাকার দু’তলা বাসা থেকে শাহনাজ পারভিন বেরিয়ে যাওয়ায় পর থেকে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।
নিহত শাহনাজ পারভিনের ছেলে উদয় জানান, গতকাল বুধবার সকালে অভি মেডিকেল হলের মালিক জিতেন্দ্র গোপ আমাদের বাসায় আসেন। এসময় তিনি আমার আম্মুর পেশার মাপেন। পরে তিনি আম্মুকে দোকানে যাওয়ার কথা বলে চলে যান। পরে ওষুধ আনতে আম্মু তার দোকানে যান। এরপরে আর আর আম্মু বাড়িতে ফিরে আসেননি। আম্মুর মোবাইলে ফোন দিলেও ধরেননি। বিষয়টি থানা পুলিশকে জানাই। পরে পুলিশ জিতেন্দ্র গোপের ফার্মেসি থেকে আম্মুর লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে অভি মেডিকেলের তালা ভেঙে প্রবেশ করলে দেখতে পাওয়া যায়, মহিলার দেহটি ছয় খণ্ড করা। দুই হাত ও পা আলাদা করে কাটা, মাথা এক খণ্ড, কোমর থেকে বুক পর্যন্ত আরেক খণ্ড। পারভিন নিখোঁজ হওয়ার পর থেকে অভি মেডিকেল হলের মালিক জিতেন্দ্র তার পরিবার নিয়ে জগন্নাথপুর থেকে পালিয়ে গেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ওই মহিলার খণ্ডিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে এবং মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

স্থানীয়রা জানান, পারভিনের স্বামী সুরুক মিয়া সৌদি আরব প্রবাসী। তার গ্রামের বাড়ি উপজেলার নারিকেল তলা গ্রামে। তারা দীর্ঘদিন ধরে জগন্নাথপুর পৌরসভার পিছনের আবাসিক এলাকায় নিজস্ব বাসায় বসবাস করে আসছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top