সকল মেনু

পিএসজির কষ্টের জয়

হটনিউজ ডেস্ক:

লিগ ওয়ানে রেনের বিপক্ষে কষ্ট করে জয় পেতে হয়েছে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। নির্ধারিত ৯০ মিনিট পর্যন্তও গোলশূন্য ছিল দুই দল। যোগ করা সময়ের ৩ মিনিটের মাথায় এমবাপ্পের গোলে জয় নিশ্চিত করে পিএসজি।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে ম্যাচের প্রথমার্ধে বল দখলে এগিয়ে থাকলেও এলোমেলো ফুটবল খেলেছে পিএসজি। প্রথমার্ধে ভালো সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি দুই দলই।

দ্বিতীয়ার্ধের ৬২তম মিনিটেও দারুণ একটি সুযোগ হাতছাড়া করেন এমবাপে। যদিও পরের মিনিটে তিনি জালে বল পাঠালেও অফসাইডের কারণে সেটি বাতিল হয়ে যায়। একসময় মনে হয়েছিলো ম্যাচটি ড্র হতে যাচ্ছে। কিন্তু ম্যাচের একদম অন্তিম মুহূর্তে স্বস্তির গোল পায় পিএসজি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে মেসির বাড়ানো বল বাঁ দিকে পেয়ে নিচু শটে জালে জড়ান এমবাপে। এই এক গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

এই জয়ে ২৪ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। এক ম্যাচ কম খেলে ৪৩ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্শেই। রেনের পয়েন্ট ৩৭, তারা লিগ টেবিলে পঞ্চম অবস্থানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top