সকল মেনু

যত টাকায় বিক্রি হলো ইভ্যালির বিলাসবহুল রেঞ্জ রোভার

হটনিউজ ডেস্ক:

নিলামের মাধ্যমে বিক্রি করা হয়েছে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির রেঞ্জ রোভার গাড়িটি। আদালত গঠিত বোর্ড সদস্যরা এই নিলামের আয়োজন করেন। নিলামে এই বিলাসবহুল গাড়িটি বিক্রি করা হয় ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকায়।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে এ নিলাম শুরু হয়।

নিলামে ইভ্যালির রেঞ্জ রোভার গাড়িটি কেনার জন্য ডাক দেন ১৫ জন। এর মধ্যে সর্বোচ্চ দর হাকান ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান নামে এক ব্যক্তি। তিনি ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা ডেকে গাড়িটি কেনেন। নিলামের শুরুতে গাড়িটির ন্যূনতম নিলাম দর এক কোটি ৬০ লাখ টাকা ধরা হয়েছিল।

এদিন আদালত গঠিত বোর্ড সদস্যরা ইভ্যালির সাতটি গাড়ির নিলাম শুরু করেন। গাড়িগুলো হলো- একটি রেঞ্জ রোভার, একটি টয়োটা প্রিয়াস, একটি টয়োটা সিএইচআর, দুটি টয়োটা এক্সিও, একটি হোন্ডা ভেজেল ও একটি টয়োটা মাইক্রোবাস।

রেঞ্জ রোভার ছাড়া অন্যান্য গাড়িগুলোর মধ্যে টয়োটা প্রিয়াসের ন্যূনতম দর ১৩ লাখ ৫০ হাজার টাকা, টয়োটা সিএইচআর দর ১৮ লাখ টাকা, টয়োটা এক্সিওর দর ৯ লাখ ১৮ হাজার, হোন্ডা ভেজেলের দর ১৬ লাখ ও টয়োটা মাইক্রোবাসের ন্যূনতম দর ১২ লাখ টাকা ধরা হয়েছে।

এরআগে বুধবার (৯ ফেব্রুয়ারি) ইভ্যালির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. মাহবুব কবীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নিলামের বিষয়টি জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top